পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন সঙ্গে থাকায় দুই শিক্ষকের কারাদণ্ড

0
3

জেএসসি পরীক্ষা কেন্দ্রে কর্তব্যরত অবস্থায় সঙ্গে মোবাইল ফোন থাকার অপরাধে দুই শিক্ষককে ৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেলা রহমত উল্লা।

ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে অঙ্ক পরীক্ষা চলাকালীন সময়ে। দণ্ডপ্রাপ্ত শিক্ষকরা হলেন জামির্ত্তা সত্য গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের মোঃ কোহিনুর ইসলাম ও মোঃ জয়নাল আবেদীন।

পরীক্ষা কেন্দ্র সচিব সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্রাম হোসাইন জানান, উক্ত শিক্ষকগণ শেষ মুহূর্তে তাড়াহুড়ো করে ভুলবশত পকেটে মোবাইল ফোন নিয়ে পরীক্ষার হলে ঢুকে পড়েন ডিউটি পালনের জন্যে। তারা মোবাইল ফোন বের করেননি এবং অবৈধ কোন কাজেও সেগুলো ব্যবহার করা হয়নি।

অথচ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের এতোবড় সাজা দেবেন আমরা ভাবতেও পারিনি। এ ব্যাপারে আমরা সকলেই ক্ষমাও চেয়েছিলাম তার কাছে কিন্তু কাজ হয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেলা রহমত উল্লা বলেন, লুস সিটের ভেতরে হাতে রাখা অবস্থায় স্মার্ট মোবাইল ফোন পাওয়া গেছে বলেই তাদের আটক করে ৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। তারা বর্তমানে থানায় আটক রয়েছেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে আপনার লিখুন