প্রকাশিত মিথ্যা ও কাল্পনিক সংবাদের প্রতিবাদ করেছেন যুবলীগ নেতা এ্যাড.সোহাগ।

0
122

বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক এডভোকেট শামীম আল সাইফুল সোহাগ এক প্রেস বিজ্ঞপ্তিতে তার বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা বানোয়াট ও কল্পনাপ্রসূত সংবাদের প্রতিবাদ লিপি পাঠিয়েছেন। উক্ত প্রতিবাদলিপিতে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে মিথ্যা, বানোয়াট বলে দাবি করেন। নিম্নে তার প্রতিবাদ লিপিটি প্রকাশিত হল।

গত সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ অনলাইন নিউজ পোর্টাল আন্দোলন৭১ নিউজ ও দর্পণ প্রতিদিনে “সম্পদের ‘পাহাড়’ গড়েছেন যুবলীগের সহ-সম্পাদক সোহাগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

উক্ত প্রতিবেদনে আমাকে জড়িয়ে আমার ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই কল্পকাহিনী প্রচার করা হয়েছে। আমি উক্ত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, একজন পরিচ্ছন্ন, পরিশ্রমী ও কর্মী বান্ধব নেতা হিসেবে সুপরিচিত এবং আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জবীত এক পরিক্ষীত সৈনিক।

বর্তমানে আমার জনপ্রিয়তায় ও জনসম্পৃক্ততায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল নানাবিধ ষড়যন্ত্রে আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার অপপ্রয়াসে লিপ্ত রয়েছে আমি সেই সাথে সাথে এ ধরনের অপপ্রচার বিরুদ্ধে প্রতিবাদ জানাই।

গত জাতীয় নির্বাচনে পটুয়াখালী ৪ (কলাপাড়া, রাঙ্গাবালী, মহিপুর, কুয়াকাটা, পায়রাবন্দর) আসনে দ্বিতীয়বারের জন্য আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শক্ত প্রার্থী ছিলাম। কোন এক প্রতিপক্ষের প্রলোভনে বশীভূত হয়ে আমার বিরুদ্ধে একটি চক্র অপপ্রচার চালাচ্ছেন।

উল্লেখ্য, পানিসম্পদ প্রতিমন্ত্রী আলহজ মোঃ মাহবুবুর রাহমান এর সহকারী একান্ত সচিব(এপিএস) হিসাবে আমি সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করি বলেই তৎকালীন পানিসম্পদ প্রতিমন্ত্রী আলহজ মোঃ মাহবুবুর রহমান দূর্নীতি মামলায় (দুদক) আসামী হওয়া সত্ত্বেও আমাকে দূর্নীতি মামলার আসামী কিংবা মামলায় জড়ানো হয়নি।

এ জঘন্য অপকর্মটি শুধু ঘৃণ্য অপপ্রচারই নয় বরং সাংবাদিকতার নীতিমালার সুস্পষ্ট লঙ্ঘনও। সাংবাদিকতা পেশার প্রতি নূন্যতম শ্রদ্ধাবোধ থাকলে উক্ত অনলাইন নিউজ পোর্টাল দুইটির কর্তৃপক্ষ এমন নিকৃষ্ট মিথ্যাচার করতে পারত না। এছাড়াও উক্ত প্রকাশিত প্রতিবেদনে আমার বিরুদ্ধে যে সকল অর্থ লেনদেনের অভিযোগ করা হয়েছে সবকয়টি বানোয়াট মনগড়া অভিযোগ এর কোনপ্রকার সততা নেই, উদ্দেশ্যমুলক। আমি কখনো এই সবের কোনটার সাথে জড়িত নই।

উক্ত চক্রটি আমাকে হয়রানি করার জন্যই এসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি আবারও উক্ত মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য মুলক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। উক্ত অনলাইন নিউজ পোর্টাল দুইটির প্রতিবেদনে সংশ্লিষ্ট প্রশাসন ও শুভানুধ্যায়ীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ
সহ-সম্পাদক, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও
সাবেক সহ-সভাপতি, কেন্দ্রীয় কার্যনির্বাহী বাংলাদেশ ছাত্রলীগ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে আপনার লিখুন