এবার তামিমের অতিথি রোহিত শর্মা

0
63

বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রচারিত লাইভ অনুষ্ঠানের পরবর্তী অতিথি ভারতীয় ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা।

শুক্রবার (১৫ মে) রাত সাড়ে ১০টা থেকে দর্শকদের জন্য তামিমের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দুই প্রতিবেশী দেশের এ দুই বিখ্যাত ক্রিকেটার প্রথমবারের মতো একসাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে যাবেন।

বিশ্বব্যাপী করোনাভাইরাস পরিস্থিতিতে বিভিন্ন দেশের ক্রীড়াবিদরা তাদের ভক্তদের সাথে নিজেদের অনেক স্মৃতি এবং তাদের কিছু অজানা গল্প শেয়ার করতে বা মহামারি সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে যাচ্ছেন।

তামিম ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আগের পর্বগুলোতে দেশ-বিদেশের বিভিন্ন অতিথিকে নিয়ে এসেছিলেন। তিনি প্রথম দুটি সেশনে ইনস্টাগ্রামে যথাক্রমে বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম এবং টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে লাইভে এসেছিলেন।

পরে তামিম তার ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে এ অনুষ্ঠানটি স্থানান্তর করেন, যেখানে সম্প্রতি বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, পেসার তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন উপস্থিত হয়ে তাদের কিছু অজানা গল্প শেয়ার করেন। সর্বশেষ পর্বে তামিম বুধবার (১৩ মে) রাতে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সাথে লাইভ সেশনে অংশ নেন।

এর আগে গত রবিবার বাংলাদেশ ক্রিকেটের অতীত ইতিহাস মানুষের সাথে শেয়ার করার জন্য অতিথি হিসেবে বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ, হাবিবুল বাশার এবং নাইমুর রহমানকে আমন্ত্রণ জানান তামিম।

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ধরনের খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে আপনার লিখুন