মহিপালে মস্কো বেকার্সের ৭ম শাখার শুভ উদ্বোধন

0
121

ফেনী অফিস : ফেনীর মহিপাল জিরো পয়েন্টে মস্কো বেকার্সের ৭ম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এ নতুন শো-রুমের শুভ উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

বিশেষ অতিথি ছিলেন ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আইনুল কবির শামীম ও ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেসবাউল হায়দার চৌধুরী সোহেল, মহিপাল ব্যাবসায়ী সমিতির সভাপতি কামরুজ্জামান আরিফ ও জাতীয় মহিলা পার্টির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারহানা আইরিন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, ব্যাবস্থাপনা পরিচালক এমইউবি ফয়সাল, নির্বাহী পরিচালক মধু ভট্টাচার্য, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি জাফর সেলিম, সাবেক ট্রেজারার ও দৈনিক সময়ের আলো ফেনী প্রতিনিধি মাইন উদ্দীন পাটোয়ারী, আরবান ইয়ুথ সোসাইটি’র চেয়ারম্যান লিয়াকত আরমান ও প্রগতি লাইফ রিজিওনাল কো-অর্ডিনেটর মোঃ নেয়ামত উল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে মস্কো বেকার্সের কলেজ রোড শাখা, একাডেমী শাখা, রাজাপুর শাখা, কালিয়াতল শাখা, গুনবতী শাখা ও বারইয়ার হাট শাখার ব্যাবস্থাপকগণ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন ব্যাবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ অংশ গ্রহন করে প্রতিষ্ঠানটির পথচলায় শুভ কামনা জানান।

মস্কো বেকার্সের চেয়ারম্যান সেলিম রেজা জানান ভবিষ্যতে ফেনী ও আশপাশের এলাকায় আরো নতুন বেশ কিছু শাখা খোলার তাদের পরিকল্পনা রয়েছে। তিনি আরো বলেন ইতোমধ্যেই মস্কো বেকার্সের খাদ্যপণ্য গুলি গুনগত মানের কারনে ক্রেতা সাধারণের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে আপনার লিখুন